জনগনের আগ্রহ বাড়ছে

Posted by

নিজস্ব প্রতিনিধি: গোপালগঞ্জ সদর পৌরসভা নির্বাচনে প্রার্থীদের প্রচার প্রচারণা তুঙ্গে। সেই সাথে বেড়েছে মাইকের অসহনীয় যন্ত্রণা। উৎসব মুখর পরিবেশে চলছে নির্বাচনী প্রচারণা। পৌর বাসিন্দা সাদিয়া জাহান সময় প্রতিদিন টুয়েন্টিফোরকে জানান প্রার্থীদের আরো বেশী সংবেদনশীল হবার দরকার ছিলো। বিকট শব্দে এলোমেলো প্রচারণার সংগীত পরিবেশন না করে জনগণের কাছে নিজেদের নির্বাচনী ওয়াদা তুলে ধরা উচিত। সাদিয়ার মতো আরো অনেকে একই কথা বলেছেন। এক্ষেত্রে প্রশাসনের আরো কঠোর হবার দরকার বলে মনে করেন।

বিভিন্ন রাস্তা ও সড়কে দেখা যায় প্রার্থীর কর্মীদের যত্রতত্র ঝুঁকিপূর্ণ মোটরসাইকেল স্ট্যন্টবাজি। রাস্তা দখল করে সাধারণ মানুষের চলাচলের প্রতিবন্ধকতা তৈরি করছে। হেলমেট পরিধানের নিয়মকে বুড়ো আংগুল দেখিয়ে শো অফ করছে। এখানে পুলিশের নিরব ভূমিকা দেখে অবাক হয়েছে মানুষ।

পৌর বাসিন্দা বৃদ্ধ বোরহান মোল্লা জানান প্রার্থীদের মাইক আযানের সময় এমন আওয়াজ করে যে মসজিদে নামাজ আদায় করতে খুব কষ্ট হয়। এদিকে বেদ গ্রাম এলাকায় নির্বাচনী প্রচারণা সংবাদ সংগ্রহের সময় দেখা যায় ছোট্ট একদল শিশু স্থানীয় প্রার্থীর মিছিল করেছে, এলাকার বাসিন্দারা বেশ আগ্রহ নিয়ে সেটা দেখছেন।

Leave a Reply

Your email address will not be published.

*